সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই। কালের খবর তারুণ্যের অহংকার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল নির্বাচনী প্রচারণায় ব্যস্ত। কালের খবর এক দফার আন্দোলনকে ব্যর্থ করতে বর্তমান যুবদল সরকারের সাথে আঁতাত করেছিল : অভিযোগ সাবেক নেতাদের। কালের খবর
দুই হাজার গরীব-অসহায় পরিবারের মাঝে মাংস বিতরণ করলেন এমপি। কালের খবর

দুই হাজার গরীব-অসহায় পরিবারের মাঝে মাংস বিতরণ করলেন এমপি। কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর  : 

প্রতি বছরের মতো এবারও দুই হাজার গরীব-দু:খী ও অসহায় পরিবারের মাঝে মাংস বিতরণ করেছেন ঢাকা -৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু।
বৃহস্পতিবার নিজ বাসভবন গেন্ডারিয়া কাজী টাওয়ারে ঈদের দিন তিনি এই মাংস বিতরণ করেছেন। এতে অসহায় পরিবারগুলোর যেন আনন্দের সীমা নেই। উপস্থিত গরীব ও দু:খী মানুষের পাশাপাশি এলাকাবাসীর প্রশংসায় ভাসছেন এমপি কাজী মনিরুল ইসলাম মনু। এ সময় উপস্থিত ছিলেন তার ছেলে খায়রুল ইসলাম রনি,এমপির একান্ত সচিব ও বিশিষ্ট্য সমাজ সেবক জিয়া উদ্দিন জিয়া, ৪৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শেখ মনিরুজ্জামান রবিন, এস এম শাহ রিয়াজ।
কাজী মনিরুল ইসলাম মনুর একান্ত সচিব জিয়া উদ্দিন জিয়া জানান,
ঈদ-উল আজহা তথা কোরবানীর ঈদ উপলক্ষে এতিম, গরীব, অসহায়, দুস্থসহ বিভিন্ন শ্রেণী-পেশার ২০০০ পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করা হয়েছে। এমপি মহোদয় নিজে উপস্থিত থেকে প্রত্যেক পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করেন এবং তাদের মধ্যে কোরবানীর এই মাংস বিতরণ করা হয়।
এতে নির্বাচনী এলাকা ঢাকা -৫ আসনের অসচ্ছল ২০০০ পরিবার সদস্যদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে পড়েছে।


তিনি জানান, প্রতিবছর দুই ঈদ ছাড়াও সবসময় মানুষের পাশে থেকেছেন আমাদের এমপি কাজী মনিরুল ইসলাম মনু মহোদয়। এবারের কোরবানীর ঈদেও নির্বাচনী এলাকা ঢাকা -৫ আসনের (যাত্রাবাড়ি ও ডেমরা) ২০০০ গরীব পরিবারে দুই কেজি করে গরুর মাংস বিতরণ করেছেন।

সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনুর পুত্র মো: খায়রুল ইসলাম রনির সার্বিক তত্ত্বাবধানে এবারের কোরবানী উপলক্ষে পাড়াভিত্তিক এতিম, গরীব, অসহায়, দুস্থসহ সমাজের দরিদ্র শ্রেণীর পরিবারগুলোর তালিকা প্রণয়ন করা হয় এবং পরিবারগুলোতে টোকেনও দেওয়া হয়।

এর পর নিজস্ব স্বেচ্ছাসেবক দ্বারা পাড়াভিত্তিক নির্দিষ্ট স্থানে মাংসের প্যাকেট নিয়ে যাওয়া হয়। সেখানে টোকেন নিয়ে উপকারভোগী পরিবারের পক্ষে সদস্যরা উপস্থিত হলেই এমপির ঈদের উপহার হিসেবে গরুর মাংস তুলে দেওয়া হয় তাদের কাছে। এরআগে কোনো এমপি এইভাবে কারো পাশে দাঁড়ায় নি বলে জানিয়েছেন এলাকাবাসী। এ সময় এমপি কাজী মনিরুল ইসলাম মনুর ব্যাপক প্রশংসা করেন স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

জানতে চাইলে কাজী মনিরুল ইসলাম মনু বলেন, মানুষের জন্য কিছু করতে পারলে আমি আনন্দ পাই। আমার দরজা সবসময় সবার জন্য খোলা রেখেছি। যখন যতটুকু সম্ভব গরীব দুঃখীদের পাশে থাকার চেষ্টা করছি। বাকীটা মহান আল্লাহ রাব্বুল আলামিন জানেন। জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে নিজেকে বিলিয়ে দিচ্ছেন। তার দেখানো পথে আমিও হাটছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার নেত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে পারি।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com